Header Ads Widget

Responsive Advertisement

Bengal News Grid // বৃন্দাবন মাতৃমন্দির স্কলার্শিপ ২০২৪


কলকাতা, নিজস্ব প্রতিবেদক:-
প্রত্যেক বছরের মতন এই বছরও ১৮ই আগস্ট, রবিবার অনুষ্ঠিত হতে চলেছে বৃন্দাবন মাতৃমন্দিরের উদ্যোগে দশম বর্ষের কলারশিপ প্রদান কর্মযজ্ঞ। এই বছরের দক্ষিণবঙ্গে ৭ জেলার মোট ৪০ জন অভাবী মেধাবী ছাত্র-ছাত্রীকে সর্ব মোট ৪ লক্ষ টাকা অর্থ মূল্য স্কলারশিপ দেওয়া হবে।
এই বছর সর্বজন প্রিয় চিত্র সাংবাদিক রনি রায় এবং পিঙ্কি রায়ের স্মৃতিতে ঘোষিত স্কলারশিপ ২০২৪ সালে মনোনীত হয়েছে উত্তর কলকাতার লালাবাগান অঞ্চলের মেধাবী ছাত্র সৌম্যজিৎ ঘোষ ২৭,মুন্সীপাড়া লেন,কলকাতা ৭০০০০৬।


সৌম্যজিৎ ২০২৪ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় টাকি বয়েজ স্কুল থেকে কষ্ট এন্ড ট্যাক্স ৯৪ , বিসনেস স্টাডিস ৯০, একাউন্টেন্সি ৮৩ সহ ৯০% নম্বর পেয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে। ছাত্রটির বাবা সল্টলেকে বেসরকারি অফিসে লিফ্ট চালানোর কাজ করেন কার্যত আর্থিক ভাবে পিছিয়ে থাকা পরিবার।তবুও সব বাঁধাকে পেরিয়ে আগামী দিনে Certified Management Accountant পড়ার স্বপ্ন দেখে মেধাবী সৌম্যজিৎ।



এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন আলোকচিত্রশিল্পী ও পশ্চিমবঙ্গ সরকারের রাজস্ব বিভাগের যুগ্ম কমিশনার অনুপম হালদার, রাজস্ব বিভাগের আর এক যুগ্ম কমিশনার পাঞ্চালি মুন্সী,সঞ্জয় রায় হিন্দু সংস্কার সমিতি ট্রাস্টি,ইন্ডিয়ান ফুটবলার হোসেন মোস্তাফী এছাড়াও অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।

Post a Comment

0 Comments